শ্যামগঞ্জ বাজারে অগ্নিকান্ডে আবারও পুড়ল দোকান-বাড়ি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
শ্যামগঞ্জ বাজারে অগ্নিকান্ডে আবারও পুড়ল দোকান-বাড়ি

দিলীপ কুমার দাস:

 

নেত্রকোনার শ্যামগঞ্জ বাজারে ছয় মাসের ব্যবধানে আবারও অগ্নিকাণ্ডে চারটি দোকানঘর ও তিনটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারের গরুহাট্টা মাংস মহলের ভেতরে শনিবার বেলা সাড়ে ১১টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা যেতে যেতেই আধঘণ্টার মধ্যেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাজারের এটি ইলেকট্রনিকস দোকানের পেছন থেকে ধোঁয়া উঠে পরবর্তীতে বিশাল আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে গেলে বৃষ্টি থাকায় স্থানীয়দের চেষ্টাতেই আগুন নিয়ন্ত্রণে চলে আসলেও খবর পেয়েই পূর্বধলা, নেত্রকোনা ও ময়মনসিংহ, গৌরিপুরের ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুনকে পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

 

এ ব্যাপারে ময়মনসিংহ ফায়ার স্টেশনের সহকারী পরিচালক মো. মাসুদ সর্দার জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়েছি। ওখানের লোকজন একটি ইলেকট্রনিক দোকানের পেছনে ধোঁয়া দেখেছে প্রথমে। ধারণা করা হচ্ছে ওখান থেকেই আগুনের সূত্রপাত। যেহেতু পুড়ে গেছে তাই ঠিক বলা যাচ্ছে না। ক্ষতিয়ে দেখে পরে বলতে হবে বলেও জানান তিনি।

 

তিনি বলেন, তিনটি মুদি দোকান ও একটি ইলেকট্রনিক দোকান ও সাথে লাগোয়া পিছনের দুইটি ঘর একটা কোচিং সেন্টার ছিলো। মোট সাতটি দোকান ও ঘর পুড়েছে। সবগুলোই টিনসেট এবং টিনের বেড়া দেয়া। একটার সাথে আরেকটা লাগানো।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০