Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক::

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন করোনাভাইরাস আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। গতরা‌তে তার শা‌রী‌রিক অবস্থার অবন‌তি হ‌লেও আজ মঙ্গলবার সকাল থে‌কে তি‌নি অ‌নেকটাই সুস্থ বোধ কর‌ছেন।

হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী বলেন, করোনাভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। গতরা‌তে তার শা‌রী‌রিক অবস্থার অবন‌তি হ‌লেও আজ মঙ্গলবার সকাল থে‌কে তি‌নি অনেকটাই সুস্থ বোধ কর‌ছেন। স্বাভা‌বিক খাবার খা‌চ্ছেন। এই মুহূ‌র্তেই তা‌কে কে‌বি‌নে স্থানান্তর করা গে‌লেও আপাতত আইসিউতে রে‌খে হাই‌ফ্লো‌তে অক্সিজেন দেওয়া হ‌চ্ছে।

এর আগে ঠাণ্ডা-জ্বর নিয়ে সোমবার দুপুরে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ভর্তি হন। পরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। রাত ৮টার দিকে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় জানান, তার পিতার শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা রয়েছে। নিউমোনিয়ার সমস্যা বেড়ে যাওয়ায় জরুরি ভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। তবে এখন অবস্থা স্থিতিশীল।

তিনি আরও জানান, তার শ্বাসকষ্ট নেই। এর চার দিন আগে করোনা ভাইরাস পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে। হাসপাতালে ভর্তি হওয়ার কারণে ফের পরীক্ষা করা হচ্ছে।

Sharing is caring!