শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থার উন্নতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

নিজেস্ব প্রতিবেদক::

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন করোনাভাইরাস আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। গতরা‌তে তার শা‌রী‌রিক অবস্থার অবন‌তি হ‌লেও আজ মঙ্গলবার সকাল থে‌কে তি‌নি অ‌নেকটাই সুস্থ বোধ কর‌ছেন।

হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী বলেন, করোনাভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। গতরা‌তে তার শা‌রী‌রিক অবস্থার অবন‌তি হ‌লেও আজ মঙ্গলবার সকাল থে‌কে তি‌নি অনেকটাই সুস্থ বোধ কর‌ছেন। স্বাভা‌বিক খাবার খা‌চ্ছেন। এই মুহূ‌র্তেই তা‌কে কে‌বি‌নে স্থানান্তর করা গে‌লেও আপাতত আইসিউতে রে‌খে হাই‌ফ্লো‌তে অক্সিজেন দেওয়া হ‌চ্ছে।

এর আগে ঠাণ্ডা-জ্বর নিয়ে সোমবার দুপুরে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ভর্তি হন। পরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। রাত ৮টার দিকে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় জানান, তার পিতার শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা রয়েছে। নিউমোনিয়ার সমস্যা বেড়ে যাওয়ায় জরুরি ভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। তবে এখন অবস্থা স্থিতিশীল।

তিনি আরও জানান, তার শ্বাসকষ্ট নেই। এর চার দিন আগে করোনা ভাইরাস পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে। হাসপাতালে ভর্তি হওয়ার কারণে ফের পরীক্ষা করা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯