সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত

সুবর্ণচর প্রতিনিধিঃ

 

সরকারী চাকুরীরত সুবর্ণচর উপজেলার সন্তানদের সম্মিলিত সংগঠন ‘সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরাম’ এর ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় ও পারস্পরিক কুশল বিনিময়, যোগাযোগ, সৌহার্দ্য, সম্প্রীতি আর ভ্রাতৃত্বের বন্ধনকে আরো দৃঢ় ও শক্তিশালী করতে সংগঠনের ব্যানারে “ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময়-২০২৪” বিষয়ক এক মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল বিকেল ৪ টায় সুবর্ণচর উপজেলা অডিটরিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করে সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরাম’

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রজাতন্ত্রের সেবায় নিয়োজিত সুবর্ণচরের গর্বিত ও কৃতি সন্তানদের মধ্যে প্রশাসন, পুলিশ, জুডিশিয়ালি, স্বাস্থ্য, শিক্ষা, ব্যাংকিং সেক্টরসহ প্রায় সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুবর্ণচরের রাষ্ট্রযন্ত্রের প্রত্যেকটি ডিপার্টমেন্টের মধ্যে সুন্দর ও পজিটিভ সমন্বয় সৃষ্টিতে প্রসাশনকে সহযোগিতার মাধ্যমে কি ভাবে আরো অধিকতর রাষ্ট্রীয় সেবা সুবর্ণচরের সর্বস্তরের মানুষের মাঝে পৌঁছে দেয়া যায় , সে লক্ষ্যে কাজ করা ও স্থানীয় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করা।

 

এছাড়া সুবর্ণচরের নিরীহ গরীব দুঃস্থ ও পিছিয়ে পড়া জনগোষ্টির কর্মসংস্থান সহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের কিভাবে আরো একধাপ অগ্রসর করা যায় ও সুবর্ণচরের সামগ্রিক উন্নয়ন বিষয়ে জোর প্রচেষ্টা অব্যাহত রাখার বিষয়ে অভিমত ব্যক্ত করেন। অনুষ্ঠানে বক্তারা শান্তি, সম্প্রীতি, সংস্কৃতি, উন্নয়ন ও মানবিক মূল্যবোধে সমৃদ্ধ একটি আর্দশ ও মডেল উপজেলা বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে সমাজের সকল স্তরের প্রতিনিধিদের মধ্যে সুন্দর সমন্বয় সাধনের মাধ্যমে কাজ করার অভিমত ব্যক্ত করেন।

 

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সক্রিয় সদস্যবৃন্দ ও উপদেষ্টামন্ডলীর সম্মিলিত বেলুন উড্ডয়নের মাধ্যমে সংগঠনের শুভ সূচনা ও উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্যবৃন্দের সম্মতিক্রমে উপদেষ্টা মন্ডলীর অন্যতম সিনিয়র সদস্যবৃন্দের মধ্যে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন সিরাজ ও জুনিয়র কনসালটেন্ট অব পেডিয়াট্রিক ডাঃ আবদুর রহিম এর নেতৃত্বে সংগঠনকে আরো সক্রিয় এবং লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনে কার্যক্ষম ও যুগপোযোগী করে তৈরি করতে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষনা করেন এবং সাথে সাথে আহবায়ক কমিটিকে অচিরেই একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার নির্দেশনা প্রদান করেন। তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মধ্যে। আহবায়ক হিসেবে পুলিশ কর্মকর্তা আবু জাফর মোঃ ওমর ফারুক, যুগ্ম আহবায়ক ব্যাংকার সুজন রায়, যুগ্ম আহবায়ক প্রভাষক শফিকুল সাজু।

 

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা সংগঠন নিয়ে তাদের স্বপ্ন ও তার যথাযথ বাস্তবায়নের বিভিন্ন প্রতিশ্রুতি প্রদান করেন এবং সম্মিলিত ভাবে সবাই ঐক্যমতে পৌঁছেন যে, সংগঠনকে আরো অধিকতর সংগঠিত করার জন্য সবাই সবার অবস্থান থেকে নিজ নিজ সাংগঠনিক দক্ষতার সর্বোচ্চ টুকু বিনিয়োগের মাধ্যমে সংগঠনকে আরো শক্তিশালী ও স্থায়ী রুপ দিতে বদ্ধপরিকর থাকবেন।

 

অনুষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকল কুশীলবদের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপনের মাধ্যমে ও অচিরেই আরো বৃহৎ পরিসরে জমায়েতের প্রতিশ্রুতি প্রদান ও সবার মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১