শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

চাটখিলে পানিতে ডুবে শিশুর মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে ডুবে মো. রাফসান হোসেন (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চাটখিল পৌরসভার দশআনি টগবা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রাফসান হোসেন ওই এলাকার রিকশা চালক বাকের হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলার ধর্মপুর এলাকার বাসিন্দা বাকের হোসেন তার পরিবার নিয়ে চাটখিল পৌরসভার দশআনি টগবা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার সকালের কোন একসময় পরিবারের লোকজনের অজান্তে বাসার পাশের একটি পুকুরের মধ্যে পড়ে যায় তার ছেলে রাফসান। বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে তার কোন সন্ধান না পেয়ে পুকুর পাড়ে গিয়ে ভাসমান অবস্থায় রাফসানকে দেখতে পেয়ে উদ্ধার করে। পরে তাকে দ্রুত চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে হাসপাতালের আরএমও ডা. শহিদুল ইসলাম নয়ন তাকে মৃত ঘোষণা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০