শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

করোনায় আক্রান্ত সিলেটের মেয়রের স্ত্রী শ্যামা হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩ জুন, ২০২০

প্রতিবেদক:

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ আসে। বর্তমানে নগরীর কুমারপাড়ায় নিজের বাসায় তিনি আইসোলেশনে রয়েছেন।

সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

গত ২৩ মে মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমনের শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে মেয়র স্ব-পরিবারে বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন। ঈদের দিনও তিনি বাইরে না গিয়ে বাসায় নামাজ পড়েন।

ব্যক্তিগত সহকারী করোনা আক্রান্ত হওয়ার পর মেয়রসহ নগর ভবনের বেশ কয়েকজন কর্মকর্তার নমুনা পরীক্ষা হলেও তাদের রিপোর্ট নেগেটিভ আসে।

গত ২৭ মে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনা আক্রান্ত হন। আসমা কামরান মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

এর আগে গত ২৪ মে সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনা আক্রান্ত হন। বর্তমানে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯