শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৫ জুন, ২০২০

প্রতিবেদক:

নভেল করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে তার শ্বাসকষ্ট আগের তুলনায় বেড়েছে বলে জানা গেছে। বর্তমানে তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার সবশেষ আপডেট থেকে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য সকলে দোয়া করবেন। ওনার শারীরিক অবস্থা ভালো না। রাতের ওনার শ্বাসকষ্ট ছিল। আপনাদের সকলের দোয়া ওনার খুব প্রয়োজন।’

এর আগে গত ২৪ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে প্রথম করোনা শনাক্ত হয়। পরদিন নিজ প্রতিষ্ঠানের উদ্ভাবিত কিটেই পুনরায় পরীক্ষা করা হলে সেখানেও তার করোনা পজেটিভ আসে।

পাশাপাশি গণস্বাস্থ্য কেন্দ্রের এই প্রতিষ্ঠাতার দুই মেয়ে ও স্ত্রীও করোনায় আক্রান্ত। বর্তমানে তারা হোম আইসোলেশনে আছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১