শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক’র অফিসে দুর্বৃত্তদের গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৭ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জুর ঠিকাদারি প্রতিষ্ঠানে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। তবে এসময় কার্যালায়ে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে। 
শনিবার রাত ১০টার দিকে প্রেসক্লাব সংলগ্ন রেডক্রিসেন্ট মার্কের্টের নিচ তলায় এ ঘটনা ঘটে। ওই অফিসে নাজমুল আলম মঞ্জু ছাড়াও তার ঠিকাদারি প্রতিষ্ঠান এন.আলম এন্টারপ্রাইজের অপর অংশিদার এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুও বসেন।
যুবলীগ নেতা মঞ্জু জানান, ঘটনার কিছুক্ষণ আগেই তিনি অফিস বন্ধ করে বাসায় যান। বাসায় যাওয়ার পর পরই অফিস এলাকা থেকে তাকে ফোন করে জানানো হয় ৮-১০টি মোটরসাইকেল যোগে এসে দুর্বৃত্ত তার অফিসে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। এ সময় দুর্বৃত্তরা তার নাম ধরে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং চিৎকার অফিস এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করে। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি বলতে পারেননি।
স্থানীয়রা জানান, এত বেশি পরিমানে গুলি করা হয়েছে, যা অফিসের সাটার ভেদ করে অফিসের ভিতরে দেয়ালে গিয়ে ঠেকে। এ সময় মঞ্জু অফিসে থাকতেন নিশ্চিত গুলিবিদ্ধ হয়ে মারা যেতেন। পুলিশ প্রশাসনের নাকের ডগায় এমন ঘটনায় আতংকিত হয়ে পড়েন স্থানীয়রা।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, ঘটনার পর পরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মঞ্জুর অফিসে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০