Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়ন থেকে সানজিদা আক্তার মাহী (১৩) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মায়ের সাথে অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
রবিবার রাত সাড়ে ৯টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদা আক্তার মাহী চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছোটন মেম্বারের বাড়ীর কামাল হোসেনের মেয়ে। সে বসুরহাট সরকারি মাকসুদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।
নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. ছোটন জানান, স্কুল বন্ধ থাকায় নিয়মিত বাড়ীতে পরিবারের সাথে থাকতো মাহী। রবিবার দুপুরে ঘরে বসে টিভি দেখছিল মাহী। এসময় ঘরের কাজে তাকে সাহায্য করতে ও পড়া লেখায় মন দিতে মাহীকে বকাবকি করে তার মা। এতে ক্ষিপ্ত হয়ে বিকালের কোন একসময় পরিবারের লোকজনের অজান্তে ঘরের একটি কক্ষে ডুকে আড়ীর সাথে গায়ের ওড়না ফেঁছিয়ে গলায় ফাঁস দেয় মাহী। বিষয়টি টের পেয়ে তার পরিবারের লোকজন চিৎকার করলে বাড়ীর লোকজন এগিয়ে এসে তাকে দ্রুত কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতে বিষয়টি থানায় অবগত করা হয়।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রী মাহী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!