কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতাসহ আটক-২, ইয়াবা উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে অভিযান চালিয়ে ফয়েজ উল্যা জ্যাকি (২৭) নামের এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগি মহি উদ্দিন রাজিব (২৯) কে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৭পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে চাপরাশিরাহাট পূর্ব বাজার ব্যাংক রোড থেকে তাদের আটক করা হয়। আটককৃত ফয়েজ উল্যা জ্যাকি চরফকিরা ইউনিয়নের ৩নং বজলুর রহমান চেয়ারম্যান বাড়ীর হাফিজ উল্যা ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আলা উদ্দিন ফরাজী বাড়ীর বাবুল মিয়ার ছেলে মহি উদ্দিন রাজিব। ফয়েজ উল্যা জ্যাকি চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাতে চাপরাশিরহাট পূর্ব বাজারের ব্যাংক রোডের কাসেম মিয়ার সমিলে অভিযান চালায় পুলিশ। এসময় জ্যাকি ও রাজিবকে ১৭পিস ইয়াবাসহ আটক করে।

স্থানীয়দের অভিযোগ, ছাত্র রাজনীতির আড়ালে জ্যাকি দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসা করে আসছে। জ্যাকি ও রাজীব একাধিক মাধ্যমে তাদের ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শুক্রবার তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১