নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে নুরুল আফছার রতন (৪৩) নামের একজন আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। 
সোমবার দুপুর ১২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে তার মৃত্যু হয়। তিনি কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ছাদুল্যাপুর গ্রামের বাসিন্দা।
নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজ উল্যাহ বলেন, রতন গত কয়েকদিন ধরে জ¦রে ভুগছিলেন। এরপর থেকে চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়ীতে চিকিৎসা নিচ্ছিল সে। রবিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তার মৃত্যু হয়েছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, আ’লীগ নেতা রতনকে রবিবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করানো হয়। সোমবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।
কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বলেন, ওই ব্যক্তি কয়েকদিন ধরে জ¦র, শ্বাসকষ্ট ও কাশিতে ভুগছিলেন। ১৩জুন শনিবার রাতে মেডিকেল টিম পাঠিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। যার ফলাফল এখনো আসেনি। ফলাফল আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না। সকল ধরনের স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হবে।