আইসোলেশন ভঙ্গ করায় সোনাইমুড়ী থানার ওসিকে প্রত্যাহার

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১৯ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
কোরোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার পর আইসোলেশন ভঙ্গ করে আসামীকে নিয়ে অস্ত্র উদ্ধারে বাইরে যাওয়ায় নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদকে প্রত্যাহার করা হয়েছে। 
বৃহস্পতিবার রাতে তার স্থলে গিয়াস উদ্দিন নামের নতুন ওসি দায়িত্ব গ্রহণ করছেন।
জানা গেছে, ফুটবল খেলাকে কেন্দ্র করে মাদ্রাসাছাত্র আবুল বাশার সাইমন (১৩) হত্যা মামলার প্রধান আসামী মীর হোসেন প্রকাশ মীরাকে (২০) ঢাকার কদমতলী থানার মোহাম্মদবাগ এলাকা থেকে গ্রেপ্তার করে সোনাইমুড়ী থানা পুলিশ। বুধবার গ্রেপ্তারকৃত আসামীকে থানায় আনার পর ওসি আবদুস সামাদ আইসোলেশন থেকে বের হয়ে ওই আসামীকে নিয়ে ঘটনাস্থলে অস্ত্র উদ্ধারে যান।
এসময় ওসিসহ অন্য পুলিশ সদস্যদের উপস্থিতিতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়। অভিযানের সময় আসামি  ছাড়াও একাধিক পুলিশ সদস্য ওসির সংস্পর্শে আসেন। পরে করোনা আক্রান্ত ওসির সাথে আসামী ও অন্য পুলিশ সদস্যদের যৌথ একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম প্রকাশ পায়। বিষয়টি নিয়ে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন।
জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ওসি আব্দুস সামাদ করোনায় আক্রান্ত হয়েও আইসোলেশনে না থেকে আসামী নিয়ে অভিযানে গিয়ে অন্যায় করেছেন এবং অন্যদের ঝুঁকির মধ্যে ফেলেছেন। তাকে আইসোলেশেন পাঠানো হয়েছে। একই সাথে তাকে প্রত্যাহার করে তার স্থলে নতুন ওসি হিসেবে গিয়াস উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।
উল্লেখ্য, জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হওয়ায় গত ৯জুন সোনাইমুড়ী বজরা হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন ওসি আব্দুস সামাদ। পরে গত ১৫জুন তার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থানা কোয়ার্টারে আইসোলেশনে ছিলেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১