নোয়াখালীতে করোনায় উপসর্গে ২জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৪ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সদর ও হাতিয়া উপজেলায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এনিয়ে গত দুই দিনে করোনা উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৭টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান জেলা শহরের ল²ীনারয়ণপুরের বাসিন্দা (৬৫)। এরআগে মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে মারা যান হাতিয়া উপজেলার চরকিং ৫নং ওয়ার্ডের বাসিন্দা (৫০)।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিজাম উদ্দিন বলেন, রাত পৌনে ১১টার দিকে জ¦র, সর্দি ও প্রচন্ড শ্বাস কষ্টে আক্রান্ত এক ব্যক্তিকে তার স্ত্রী ও ছেলে হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে মেডিকেল টিমের সদস্যরা তাকে হাসপাতালের ওয়ার্ডে নেওয়ার সময় গেইটেই মারা যান তিনি। তিনি গত ১৫জুন থেকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে ওই ব্যক্তিকে দাহ করা হয়েছে।

নোয়াখালীর জেনারেল হাসপাতালের আরএমও ও করোনা ফোকাল পার্সন ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে লক্ষীনারায়ণপুরের বাসিন্দা (৬৫) কে অসুস্থ অবস্থায় তার পরিবারের লোকজন হাসপাতালে এনে ভর্তি করে। তার জ্বর, সর্দি ও শ্বাস কষ্ট থাকায় তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না। এরআগে গত সোমবার রাতে হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চরমটুয়া ইউনিয়নের এক বাসিন্দা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১