শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

ঋতাভরীর ডাকে ফেসবুকে দুস্থদের অনুদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক:

করোনা মোকাবিলায় বাড়িতে থেকেই ফেসবুকের মাধ্যমে দরিদ্র মানুষদের জন্য অর্থ জোগাড়ের মহৎ কাজে শামিল হয়েছেন টলিউডের অগণিত তারকা। এই কাজে অনুরাগীদের পাশে পেতে আবার ভারচুয়াল দুনিয়ার বাসিন্দাদের সারপ্রাইজও দিলেন মডেল ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

দেশের এই সংকটের দিনে কাউকে যেন অভুক্ত না থাকতে হয়। এমন শপথ নিয়েই সোশ্যাল মিডিয়ায় একজোট হয়েছেন টলিপাড়ার তারকারা। না, আক্ষরিক অর্থে একজোট নয়। নিজেদের বাড়ি থেকে সমাজসেবার কাজে যুক্ত হয়েছেন প্রত্যেকে। সঞ্চালক মীর থেকে অভিনেত্রী এনা সাহা, মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, বনি সেনগুপ্ত, দর্শনা বণিক, পরিচালক রাজ চক্রবর্তী থেকে গায়ক রূপম ইসলাম রয়েছেন সেই তালিকায়।

সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ বং গাই, স্যান্ডি সাহারাও বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। ফেসবুক লাইভ করে প্রত্যেককে আর্থিক অনুদানের আহ্বান জানাচ্ছেন তাঁরা। বিভিন্ন তারকা ভিন্ন সমাজসেবী সংস্থার জন্য অর্থ জোগাড় করছেন। কোভিড মোকাবিলায় সেই সমস্ত দরিদ্র-অভুক্ত মানুষগুলির মুখে হাসি ফোটানোর সুযোগ করে দিচ্ছেন।

ফেসবুকে লাইভ চলাকালীনই স্ক্রিনে ভেসে উঠছে একটি ‘ডোনেট’ অপশন। সেখানে গিয়ে কার্ডের মাধ্যমে অনায়াসে পেমেন্ট করে এই মহৎ কাজে শামিল হতে পারেন যে কেউ। অনেকেই প্রিয় তারকাদের ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন। ইতিমধ্যেই দেড় লক্ষ টাকা তুলে ফেলেছেন অভিনেত্রী।

এদিকে দেশের দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা শোনা যায় ঋতুপর্ণার গলায়। গিভ ইন্ডিয়া ফাউন্ডেশনে আর্থিক অনুদান দিয়ে তাই সেই সব দুস্থ মানুষদের সাহায্যের আরজি জানান অভিনেত্রী। এই সংস্থাগুলিই দুস্থদের জন্য খাবারের বন্দোবস্ত করবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯