Sharing is caring!

এনকে বার্তা ডেস্ক:

করোনা মোকাবিলায় বাড়িতে থেকেই ফেসবুকের মাধ্যমে দরিদ্র মানুষদের জন্য অর্থ জোগাড়ের মহৎ কাজে শামিল হয়েছেন টলিউডের অগণিত তারকা। এই কাজে অনুরাগীদের পাশে পেতে আবার ভারচুয়াল দুনিয়ার বাসিন্দাদের সারপ্রাইজও দিলেন মডেল ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

দেশের এই সংকটের দিনে কাউকে যেন অভুক্ত না থাকতে হয়। এমন শপথ নিয়েই সোশ্যাল মিডিয়ায় একজোট হয়েছেন টলিপাড়ার তারকারা। না, আক্ষরিক অর্থে একজোট নয়। নিজেদের বাড়ি থেকে সমাজসেবার কাজে যুক্ত হয়েছেন প্রত্যেকে। সঞ্চালক মীর থেকে অভিনেত্রী এনা সাহা, মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, বনি সেনগুপ্ত, দর্শনা বণিক, পরিচালক রাজ চক্রবর্তী থেকে গায়ক রূপম ইসলাম রয়েছেন সেই তালিকায়।

সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ বং গাই, স্যান্ডি সাহারাও বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। ফেসবুক লাইভ করে প্রত্যেককে আর্থিক অনুদানের আহ্বান জানাচ্ছেন তাঁরা। বিভিন্ন তারকা ভিন্ন সমাজসেবী সংস্থার জন্য অর্থ জোগাড় করছেন। কোভিড মোকাবিলায় সেই সমস্ত দরিদ্র-অভুক্ত মানুষগুলির মুখে হাসি ফোটানোর সুযোগ করে দিচ্ছেন।

ফেসবুকে লাইভ চলাকালীনই স্ক্রিনে ভেসে উঠছে একটি ‘ডোনেট’ অপশন। সেখানে গিয়ে কার্ডের মাধ্যমে অনায়াসে পেমেন্ট করে এই মহৎ কাজে শামিল হতে পারেন যে কেউ। অনেকেই প্রিয় তারকাদের ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন। ইতিমধ্যেই দেড় লক্ষ টাকা তুলে ফেলেছেন অভিনেত্রী।

এদিকে দেশের দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা শোনা যায় ঋতুপর্ণার গলায়। গিভ ইন্ডিয়া ফাউন্ডেশনে আর্থিক অনুদান দিয়ে তাই সেই সব দুস্থ মানুষদের সাহায্যের আরজি জানান অভিনেত্রী। এই সংস্থাগুলিই দুস্থদের জন্য খাবারের বন্দোবস্ত করবে।

Sharing is caring!