Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর আন্ডারচর ইউনিয়নে দূর্বৃত্তের গুলিতে আহত ইউপি সদস্য (মেম্বার) মো হোরন (৫০) মারা গেছেন। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

শনিবার দিবাগত রাত ১টার দিকে ঢামকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন।

তিনি বলেন, গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে পরিবারের লোকজন হোরন মেম্বারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

ওসি বলেন, হামলার ঘটনায় তার ভাই ইউছুফ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫-৬জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছিলেন। ওইমামলাটি হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়ীতে যাচ্ছিল হোরন মেম্বার। পথে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দূর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুই জনকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে মেম্বারের হাত, কোমর ও পিঠে গুলি লাগে।

Sharing is caring!