শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীর সুধারামে লোহার দরজা ভেঙ্গে খামারের তিনটি গুরু চুরির ঘটনা ঘটেছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

নোয়াখালীর পৌরসভার ২নং ফতেপুর আলী হায়দার মাষ্টার বাড়ি থেকে রাতের আধারে গরুর খামার ঘরের লোহার দরজা ভেঙ্গে ৩টি গরু চুরির ঘটনা ঘটেছে। যাহার বর্তমান বাজার মূল্য রয়েছে তিন লক্ষ ষাইট হাজার টাকা।

এ ঘটানায় সোমবার সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছে খামার মালিক তৌহিদ আলম চৌধুরী।

এামলার এজহার সুত্রে জানা যায়, গত ২৮ জুন রবিবার দিবাগত রাত ১১টার দিকে প্রতিদিনের মত খামারের গরু গুলোকে খাওয়ার খাওয়ানোর পর ঘরের লোহার তৈরী দরজায় আগের ন্যায় মজবুত তালা লাগিয়ে নিজেরা রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় সক্রিয় গরুচোর চক্র তার ঘরের দরজায় ব্যাবহৃত তালা ও দরজা ভেঙ্গে খামারে থাকা ছোট বড় ৭টি গরু থেকে বড় ৩টি গরু নিয়ে যায়।

ভোর ৬টার দিকে খামার মালিক তৌহিদ আলম প্রতিদিনের মত ঘুম থেকে উঠে গরুর পরিচর্চা করতে গিয়ে দরজা ও তালা ভাঙ্গা অবস্থায় দেখে ভিতরে গিয়ে দেখেন তার বড় তিনটি গরু চুরি হয়েছে। পরে খামারী আশ-পাশের লোকজনকে জানানোর পর অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন মুঠোফোনে জানান, গরু চুরির ঘটনায় একটি মামলা নেয়া হয়েছে। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১