শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বসুরহাট বাজারে ডাকাতির চেষ্টা

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ৫ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে পৌর বহুমূখী সমিতির অফিস শুক্রবার রাত সাড়ে ৮টায় ডাকাতি চেষ্টার ঘটনা ব্যার্থ হয়েছে। এসময় ডাকাতরা নৈশ প্রহরী আবদুর রহমান মিলনকে (৪৬) মারধর করে আহত করে। ডাকাতদের বহন করা সিএনজি অটো-রিক্সা, অক্সিজেন সিলিন্ডার, গ্যাস সিলিন্ডার এবং কলাবসিবল গেইট-তালা কাটার যন্ত্র পুলিশ ঘটনা স্থল থেকে উদ্ধার করে।

সমিতির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ সাহাব উদ্দিন জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল সিএনজি অটো-রিক্সা ও অন্যান্য সরঞ্জামসহ ডাকাতির উদ্দেশ্যে বসুরহাট বাজারের জুবলী রোডে সমিতির অফিসে হানা দেয়। এ সময় কর্তব্যরত নৈশ প্রহরী আবদুর রহমান মিলন বাধা দিলে ডাকাতদল তাকে মারধর করে। মিলনের শোর চিৎকার শুনে আশ-পাশের লোকজন ছুটে আসলে ডাকাতরা সিএনজি অটো-রিক্সা ও বিভিন্ন সরঞ্জাম ফেলে পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ফেলে যাওয়া অটো-রিক্সাসহ সরঞ্জমাদি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নৈশ প্রহরী আবদুর রহমান মিলন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান জানান, উদ্ধারকৃত সিএনজি অটো-রিক্সার কোন রেজিষ্ট্রেশন নাম্বার না থাকায় এর মালিক বা চালকের পরিচয় পাওয়া যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে ডাকাতির চেষ্টার রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০