শিরোনাম:

ফেনীতে ৩২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ জুলাই, ২০২০

ফেনী প্রতিনিধি:

 

ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে রবিবার (১২ জুলাই) রাতে ৬ হাজার ৪শ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৩২ লাখ ২০ হাজার টাকা।

ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য এনে বিক্রয়ের জন্য ঢাকার দিকে নিয়ে যাওয়ার জন্য ফেনীর লালপুলস্থ মহুরী ফিলিং স্টেশন এন্ড সার্ভিসিং সেন্টারের সামনে ঢাকাগামী মহসড়কের উপর অবস্থান করছে।

র‌্যাব এর একটি দল উপস্থিত হওয়া মাত্রই উপস্থিতি টের পেয়ে ২ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ওই স্থান হতে মো. রুবেল (২৮) পিতা আব্দুল মজিদ, সাং গোবিন্দাকিল, ৩নং ওয়ার্ড, পটিয়া পৌরসভা ও মিজানুর রহমান (৩৮) পিতা মো. ইয়াছিন, সাং ইয়াকুবদণ্ডী উভয়ই থানা পটিয়া, জেলা চট্টগ্রামকে আটক করে।

আটককৃতদেরকে ব্যাপক তল্লাশী করে মো. রুবেল (২৮) এর ডান হাতে থাকা ১টি লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর হতে ৩ হাজার ৪শ ৪০ পিস ও অপর ব্যক্তির পরিহিত লুঙ্গির কোচের পিছন হতে ১টি নীল রংয়ের পলিথিনের ভিতর হতে ৩ হাজার পিসসহ সর্বমোট ৬ হাজার ৪শ ৪০ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরষ্পর যোগসাজসে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে এনে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১