কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার পরিবারকে হত্যার চেষ্টা

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি’র পরিবারকে খাবারে বিষ মিশিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে বিষমিশ্রিত ভাত খাবার পর ওই পরিবারের ৬জন গুরুতর অসুস্থ হয়ে পড়ে। অসুস্থরা হলেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি (৩২), তার বড় ভাই কামরুল হাসান জনি (৩৬), ছোট ভাই নুর হাসান পনি (২৮), তাদের দু’স্ত্রী নাফিজা আক্তার নিপু (২৮), নুর নাহার আক্তার (২২) ও গৃহপরিচারিকা কুলসুম (৩০)।

অসুস্থদের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রান্না ঘরের জানালা খোলা অবস্থায় রান্না-বান্নার কাজ চলে। রান্না শেষেরাত ১১টায় পরিবারের সকলে রাতের খাবার খায়। এর পর পরই একে একে অসুস্থ হয়ে পড়েন ৬ জন। শুধুমাত্র রনির মা কামরুন নাহার (৫৫) ডায়বেটিস রোগী হওয়ায় রান্না করা ভাত না খেয়ে রাতে রুটি ও সবজি খান। তিনি বর্তমানে সুস্থ রয়েছেন। অসুস্থ ৬ জনকে রাতে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাদের অবস্থার অবনতি ঘটলে গভীর রাতে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অসুস্থরা এখনও আশংকা মুক্ত নয় বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি। তিনি আরও জানান, রান্না ঘরের জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভাত রান্না করার পাতিলে কেউ বিষ জাতীয় কোন কিছু মিশিয়ে দিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি বাড়ীতে গিয়ে ঘটনার স্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১