চট্টগ্রাম রেঞ্জে ছয় ক্যাটাগরীতে সেরা নোয়াখালী পুলিশ

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক সম্মেলনে মার্চ-জুন মাসের অপরাধ ও সার্বিক মূল্যায়নে চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে সর্বোচ্চ ছয়টি ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্বের সম্মান অর্জন করেছে নোয়াখালী জেলা পুলিশ। সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম শ্রেষ্ঠ অফিসারদের সম্মাননা স্মারক ও সার্টিফিকেট অব এপ্রিসিয়েশন প্রদান করেন।
 
বৃহস্পতিবার ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের অনুষ্ঠানে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও সংশ্লিষ্ট অফিসারগণ পুরস্কার গ্রহন করেন।
জানা গেছে, মে মাসে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসাবে চরজব্বর থানার এসআই মো. সালাউদ্দিন, জুন মাসে বেগমগঞ্জ মডেল থানার এসআই বিপ্লব বড়–য়া, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ সাজা পরোয়ানা তামিলকারী অফিসার হিসাবে বেগমগঞ্জ মডেল থানার এসআই আব্দুল জাহের, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ থানা হিসাবে বেগমগঞ্জ মডেল থানা, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ জেলা হিসাবে নোয়াখালী এবং কোভিড-১৯ মহামারীতে বিশেষ অবদানের জন্য পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) এস এম কামরুল হাসান পিপিএম নির্বাচিত হয়েছেন।
জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, জেলা পুলিশের এ সাফল্য অত্যন্ত প্রশংসনীয়। এরূপ স্বীকৃতির ফলে পুলিশের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা আরো বৃদ্ধি পাবে। তিনি সকল পুলিশ সদস্যের সুস্বাস্থ্য কামনা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১