কোম্পানীগঞ্জে মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ, প্রবাসীর বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর বিরুদ্ধে এক মানষিক ভারসাম্যহীন যুবতী (১৯) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ধর্ষিত যুবতীর পালক পিতা মেস্ত্রী বাদী হয়ে অভিযুক্ত প্রবাসী যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ওই কিশোরী তার পালক পিতার সাথে কোম্পানীগঞ্জের চরএলাহীতে থাকতো। সে একজন মানুষিক প্রতিবন্দী। ঘটনারদিন গত ২০জুলাই সোমবার বিকাল ৪টার দিকে চরযাত্রা গ্রামের স্থানীয় একটি চা দোকান থেকে নিজ বাড়ীতে যাচ্ছিল ওই কিশোরী। কিছু পথ যাওয়ার পর প্রবাসী শিপন তার গতিরোধ করে এবং তাকে কৌশলে পাশ্ববর্তী একটি মাছের প্রজেক্টে নিয়ে যায়। প্রজেক্টের পিছনের একটি নির্জন স্থানে নিয়ে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে শিপন। বিষয়টি জানা জানি হওয়ার পর ২২জুলাই বুধবার রাতে নির্যাতিতার বাবা বাদী হয়ে শিপনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, মানসিক প্রতিবন্দী ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে শিপন নামের এক যুবকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০