শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ফেনীতে দুই পক্ষের ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

সাহেদ সাব্বির, ফেনী:

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ নজরুল ইসলাম (৩২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপজেলার শুভপুর ইউনিয়নের তাহের আহম্মদ মেম্বার সড়কের মাথায় বৃহস্পতিবার (২৪ জুলাই) মধ্যরাতে এঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত নজরুল ইসলামের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নয়টি মামলা ছাড়াও নানা অভিযোগ রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বন্দুক, দুটি রামদা, ২০ বোতল ফেনসিডিল ও ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে।

নিহত নজরুল ইসলাম ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত শেখ আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, গতকাল আড়াইটার দিকে উপজেলার শুভপুর ইউনিয়নের তাহের আহম্মেদের বাড়ির সামনে মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম গ্রুপের সাথে আরিফ গ্রুপের গোলাগুলির ঘটনা ঘটে । খবর পেয়ে ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে দ্রুত তারা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গুলিবিদ্ধ আহত নজরুলকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, দুটি রামদা, ২০ বোতল ফেনসিডিল ও ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে আধিপত্যের জেরে দুই পক্ষের মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষে ওই যুবক নিহত হয়েছেন। বিষয়টি তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নজরুল ইসলামের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নয়টি মামলা ছাড়াও নানা অভিযোগ রয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০