নোয়াখালীতে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোব ও মানব বন্ধন 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সদরের পশ্চিম অঞ্চলের অস্ত্রধারী সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কে ব্যবসায়ী ও এলাকাবাসি। সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে আজ দুপুরে সদরের নোয়ারহাটে ব্যবসায়ী ও এলাকাবাসি মানববন্ধন ও বিক্ষোব সমাবেশ করেছে। এ সময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা জানান, পাশ্ববর্তী চর মটুয়া ইউনিয়নের অস্ত্রধারী সন্ত্রাসী রায়হান, সুজন ও মাসুদের নেতৃত্বে সন্ত্রাসীরা নোয়ারহাট বাজারের স্থানীয় ব্যবসায়ী কোরবান আলীকে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টা ও হামলা করে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আলী আহাম্মদ মাঝি বাদী হয়ে ১৬ জনকে আসামী করে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৭, পুলিশ এ ঘটনায় রায়হানকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড এর আবেদন করেছে। কিছু আসামী জামিনে বেরিয়ে এসে আহত ব্যবসায়ীর পরিবারকে ফের হত্যা ও গুম করার হুমকি দিচ্ছে।

ব্যবসায়ীরা আরো জানান, উক্ত অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকাবাসিকে জিম্মি করে রেখেছে। অস্ত্রের ভয় দেখিয়ে দোকানে ও বিভিন্ন বিবাহ অনুষ্ঠানে চাঁদা আদায় করছে। এ বিষয়ে জানতে চাইলে কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, এ ঘটনায় পুলিশ অভিযান করছে ও মামলা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০