মতবিনিময়সভা নিয়ে বিভ্রান্তি না ছড়াতে মেয়র মির্জার অনুরোধ

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ৫ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা মোকাবেলায় আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা ও দোয়ার আয়োজন নিয়ে বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ জানিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ অনুরোধ করেন তিনি।

বিবৃতিতে মেয়র আবদুল কাদের মির্জা জানান, যথাযথভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে গত ৩ মে বসুরহাট পৌরসভার পক্ষ থেকে করোনা পরিস্থিতি নিয়ে শীর্ষক মতবিনিময় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সরকারি দপ্তর প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় সভায় সরকারের নির্দেশনা অনুযায়ী গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমূহ সকলকে অবহিত করা হয়। পাশাপাশি ভবিষ্যতে করোনা মোকাবেলায় আমাদের করণীয়, ধানকাটা মৌসুমে শ্রমিক সংকট নিরসন, ডেঙ্গু প্রতিরোধে সামাজিক দায়িত্ব পালনসহ স্বচ্ছতার সাথে সকলকে দায়িত্ব পালনের আহবান জানানো হয়। পরে মহান আল্লাহ তায়া’লার দরবারে সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

কিন্তু এটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু সরকার বিরোধী চক্র বিরুপ মন্তব্য করেন, যাহা অনভিপ্রেত ও অনাকাঙ্খিত। এ বিষয়ে সংবাদ প্রকাশে বা লেখনীর ক্ষেত্রে আরো দায়িত্বশীল হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধও করেন মেয়র আবদুল কাদের মির্জা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯