Sharing is caring!

সাহেদ সাব্বির, ফেনী:

 

ফেনীর সোনাগাজীতে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীদের কর্তৃক জমি জবর-দখলের চেষ্টার প্রতিবাদে থানা পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করে সংবাদ সম্মেলন করেছেন মো. আবু সাঈদ সেলিম নামে এক অসহায় মাদ্রাসা শিক্ষক।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকেলে সোনাগাজী পৌর শহরের বনফুল রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, স্থানীয় দারুল উলুম মুজিবুর রহমান নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক এবং পৌর এলাকার চরচান্দিয়া গ্রামের বলন্টিয়ার বাড়ির বাসিন্দা। ওয়ারিশি মালিক হিসেবে চরচান্দিয়া মৌজার দিয়ারা ২০১নং খতিয়ানের ৩৪৬৭দাগে ৬০ শতক জমির ভোগ দখলকার রয়েছেন। উক্ত জমিতে তিনি আমন ধান রোপন করেছেন। একই বাড়ির মফিজুল ইসলাম ও তার ছেলে এমদাদুল হক বাবলু বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে ২০-২৫জনের এক দল ভাড়াটে সন্ত্রাসী এনে তার জমির রোপা আমন নষ্ট করে একাংশে ভিটে বালি ফেলে জবর-দখলের চেষ্টা চালায়। পরে তিনি পালিয়ে থানায় গিয়ে আশ্রয় নিয়ে পুলিশের সহযোগিতায় প্রতিপক্ষদের জবর-দখলের অপচেষ্টা ব্যর্থ করে দেন।

প্রতিপক্ষের লোকজন প্রভাবশালী হওয়ায় টাকা ও পেশী শক্তির জোরে তার জমি জবর-দখলের অপচেষ্টায় রয়েছে বলে তিনি দাবি করেন। জমি ও জানমাল রক্ষায় তিনি পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!