Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা মদ জুয়ার বিরোধীতা করায় সন্ত্রাসীদের হামলায় বাজার কমিটির সভাপতিসহ ৮জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাঞ্ছারাম বাজারের এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, বাঞ্ছারাম বাজার ও স্থানীয় সমাজ কমিটির সভাপতি আবুলে কাশেম (৭৪), শহীদ উল্যাহ (৫০), রিয়াদ (১৭), জাহাঙ্গীর (৩৫), এক রিকশা চালক ও তিন পথচারি। এদের মধ্যে গুরুতর ৫জনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাঞ্ছারাম বাজার ও স্থানীয় সমাজ কমিটির সভাপতি আবুলে কাশেম জানান, স্থানীয়ভাবে মদ জুয়া ও অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পাওয়ায় বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর মুসল্লিরাসহ বাজারে এসব অপকর্মের বিরুদ্ধে অবস্থান নিয়ে বক্তব্য রাখি। এতে ক্ষিপ্ত হয়ে সাবেক মেম্বার মৃত আবদুল হালিমের ছেলে কচি ও স্বপন তাদের বিরুদ্ধে অপপ্রচার করছি আখ্যা দিয়ে অতর্কিতে হামলা চালায়। এ ব্যাপারে তিনি বাদি হয়ে হামলাকারীদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও আবুলে কাশেম জানান।তবে অভিযুক্ত কচি ও স্বপনকে খোঁজ করে তাদেরকে এলাকায় পাওয়া যায়নি। তাই তাদের বক্তব্যও নেয়া সম্ভব হয়নি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।

Sharing is caring!