Sharing is caring!

বিনোদন ডেস্ক::

করোনাভাইরাসের কারণে গত দুই মাস পুরো ইতালি ছিল লকডাউনে। পরিস্থিতির উন্নতি হওয়ায় দেশটি স্বাভাবিক অবস্থায় ফিরতে শুরু করেছে। এ সুযোগে জুভেন্টাসের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ফিরলেন ইতালিতে। কিন্তু এখনই তিনি অনুশীলনে নামতে পারছেন না। তার আগে এ তারকাকে থাকতে হচ্ছে দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে।

লকডাউনের জন্য প্রাথমিক ভাবে রোনালদোর ইতালিতে ফেরার কথা ছিল ১৮ মে নাগাদ। তখনই সিরি ‘আ’-এর ক্লাবগুলোর অনুশীলন শুরু করার কথা ছিল। কিন্তু, ইতালির সরকার ইতিমধ্যে সিরি ‘আ’-এর দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। ফলে, জুভেন্টাস তাদের বিদেশি ফুটবলারদের ফেরার নির্দেশ দেয়। আর তাই পুর্তগাল থেকে রোনালদো ফিরেছেন তুরিনে।

এর আগে মায়ের অসুস্থতার জন্য গত মে মাসে ইতালি থেকে পুর্তগালে ফিরেছিলেন রোনালদো। গত দু’মাস সেখানেই ছিলেন তিনি। সেখান থেকেই প্রাইভেট জেটে সোমবার রাতের দিকে তুরিন বিমানবন্দরে পৌঁছন এ তারকা। কিন্তু করোনাভাইরাসের কারণে তাকে আপাতত সেখানে ১৪ দিনের জন্য থাকতে হবে কোয়ারেন্টাইনে। যা তার পরিবারকেও মানতে হচ্ছে।

করোনাভাইরাসের কালো থাবায় এরআগে জুভেন্টাসের তিন তারকা পড়েছিলেন। তারা হলেন, ড্যানিয়েলে রুগানি, ব্লেইসে মাতুইদি ও পাওলো দিবালা। এর মধ্যে মাতুইদি ও রুগানি সেরে উঠেছেন। কিন্তু দিবালা এখনও লড়ছেন করোনার বিরুদ্ধে। তাইতো ইতালির এ ক্লাবটি খেলোয়াড়দের সুরক্ষায় বেশ সতর্ক। আর তাই পর্তুগাল থেকে সেখানে ফেরায় রোনালদোকে আপাতত থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে।

Sharing is caring!