হাতিয়ায় নিখোঁজ ডুবুরির লাশ উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ  
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী থেকে মো. মামুন (৪০) নামের এক ডুবুরির লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় আরও একজন ডুবুরিকে জীবিত উদ্ধার হয়েছে। মৃত ওই ডুবুরি জাহাজের পাখায় আটকে যাওয়া জাল কাটার জন্য নদীতে নেমে নিখোঁজ ছিলেন। 
সোমবার সকালে নলচিরাঘাটের পশ্চিম পাশের মেঘনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. মামুন বরিশাল জেলার বানারীপারা উপজেলার বিশালকান্দি এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে মেঘনা নদীর নলচিরাঘাট এলাকায় পণ্যবাহী এম.ভি মিথিলা সালমান-৩ নামের একটি জাহাজের ইঞ্জিনের পাখায় জেলেদের মাছের জাল আটকা পড়ে। জাল আটকা পড়ায় জাহাজটি বিকল হয়ে যায়। পরবর্তীতে জাল কাটার জন্য ঢাকা থেকে মামুনসহ দুইজন ডুবুরিকে আনেন জাহাজ মালিক কর্তৃপক্ষ। বিকালে মামুনসহ দুইজন ডুবুরি ইঞ্জিনে আটকে পড়া জাল কাটার জন্য নদীতে নামেন। কিছুক্ষণ পর একজন ডুবুরি জীবিত উঠে আসলেও মামুন নিখোঁজ ছিল। সোমবার সকালে ঢাকা থেকে আসা অপর একটি ডুবুরি দল নদীতে নেমে এম.ভি মিথিলা সালমান-৩ নিচ থেকে মামুনের লাশ উদ্ধার করে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০