Sharing is caring!

সাহেদ সাব্বির, ফেনী প্রতিনিধি::

ফেনীতে এবার একদিনে দুই কিশোরীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে দু’জন সুস্থ্য হয়ে আজ বুধবার বিকালে বাড়ি ফিরে গেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ২ মে শ্বাসকষ্ট নিয়ে ১৩ বছর বয়সের এক কিশোরী ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তার বাড়ি মিরসরাই উপজেলায়। ৪ মে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে লাঠানো হয়। সেখান থেকে আজ বুধবার দুপুরে তার শরীরে করোনা ভাইরাস পজেটিভ আসে। ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন ভূইয়া জানান, করোনা আক্রান্ত কিশোরির শারিরিক অবস্খা তেমন ভালো নয়। তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আইসিইউ সেবা দিতে চট্টগ্রামে প্রেরনের প্রক্রিয়া চলছে।

পরিবার সূত্র জানায়, গত কয়েকদিন আগে ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে আসে। এখানে অসুস্থ হয়ে পড়লে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোজাম্মেল হক জানান, তার উপজেলায় ১৭ বছরের কিশোরী আক্রান্ত হয়। তার বাড়ি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। গত ২৯ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে এলে নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজেটিভ আসে। ফুলগাজী উপজেলা নির্বাাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, করোনা আক্রান্ত কিশোরীর গ্রাম লকডাউন করা হচ্ছে।

Sharing is caring!