শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

সোনাইমুড়িতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে রেজা আহম্মদ অভি (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তার কাছ থেকে তিনটি পাইপগান ও একটি টিপ চাকু উদ্ধার করা হয়।

 

রবিবার দুপুরে সোনাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রেজা আহম্মদ অভি ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে।

 

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো: আলমগীর হোসেনের নির্দেশনায় কালিকাপুর গ্রামে বিশেষ অভিযান চালানো হয়। এসময় তিনটি আগ্নেয়াস্ত্র ও একটি টিপ চাকুসহ সন্ত্রাসী রেজা আহম্মদ অভিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অভির বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ থানায় একাধিক মামলা রয়েছে।

 

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় ডিবির এসআই মো: জাকির হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত অভির বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০