পারিবারিক বিরোধের জেরধরে কবিরহাটে ছাত্রলীগ নেতার উপর হামলা, ইউপি সদস্য সহ ৫জনকে আসামী করে থানায় মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে পারিবারিক বিরোধের জেরধরে সাখায়েত হোসেন শামীম (২৬) ও তার ভাই জাকায়েক হোসেন শাহীনকে বাড়িতে ডেকে নিয়ে হাতুড়ি পেটানোর অভিযোগ উঠেছে।

আহত শামীম ধানশালিক ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছে। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা শামীমের পিতা মনির আহম্মদ বাদী হয়ে কবিরহাট থানায় একজন ইউপি সদস্য সহ ৫জনের নাম উল্লেখ করে একটি এজহার দায়ের করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় ধানশালিক ইউনিয়নের মুড়াআমিরাবাদ নামক স্থানের সবুজ উদ্দিন (৪৮) এর মেয়ে ফেনসি বেগমের সাথে এক বছর পূর্বে কোর্টের মাধ্যমে শামীমের ছোট ভাইয়ের সাথে বিয়ে হয়। বিবাহের পর থেকে তাদের স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। উক্ত বিরোধ মিমাংশা করার লক্ষে ঘটনার দিন শামীম ও তার ভাই শাহীনকে খবর দিয়ে তাদের বাড়িতে ডেকে নেয়।

তারা দুই ভাই ওই বাড়িতে যাওয়ার পর কিছু বুঝে উঠার আগেই তাদেরকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে একটি নিল কাগজ ও একশত টাকা দামের দুটি স্ট্যাম্পে স্বাক্ষর করতে বলে। তারা এভাবে স্বাক্ষর করতে অস্বীকার করলে তাদের দুই ভাইকে হাতুড়ি ও লাঠি দিয়া এলাপাতাড়ি ভাবে পিঠাতে থাকে এবং শামীমের গলায় রশি পেচাইয়া শ্বাসরুদ্ধ করে হত্যা করার চেষ্টা করে।

পরে তাদের শোর চিতকারে আশপাশের লোকজন এসে ঘরের দরজা বন্ধ অবস্থায় ভেতরে তাদেরকে মারধরের আওয়াজ শুনে ভিতরে গিয়ে রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা দুই ভাই হাসপাতালে চিকিতসাধীন রয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক বিরোধের জেরধরে ঘটনাটি ঘটেছে। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০