শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নোয়াখালীতে সিএনজি চোরচক্রের ৭সদস্য গ্রেপ্তার

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সাত জন সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।
শুক্রবার দুপুর গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার বারোইচাতল এলাকার রুহুল আমিনের ছেলে আলী আহমম্মদ (২১), একই এলাকার মো লিটনের ছেলে মিজানুর রহমান (২৩), আবুল বাসারের ছেলে নিজাম উদ্দিন (৩০), মো. হানিফের ছেলে তছিবুর রহমান (২২), চৌধুরী মিয়ার ছেলে আবু বক্কর (২৫), মোহাম্মদ আলমের ছেলে নূরুল হক (২১) ও দক্ষিণ ফাজিলপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে আজাদ (৩১)।
সুধারাম মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জুয়েল আলম জানান, গত ২৪সেপ্টেম্বর বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত সিএনজি চোর চক্রের সদস্যরা বেগমগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা চুরি করে। পরে তারা সিএনজিটি জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর বাজারে নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে হাকিমপুর বাজারে অভিযান চালিয়ে সিএনজিসহ ৬জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের প্রদান সদস্য আজাদকে গ্রেপ্তার করা হয়।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। ঘটনায় শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সবাইকে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০