চাটখিলে ৮বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নে ইয়াছিন আরাফাত (৮) নামের এক শিশু শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আরাফাতের মৃত্যুকে ঘিরে এলাকা ব্যাপক গুঞ্জন দেখা দিয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
শুক্রবার দুপুরে দক্ষিণ বদলকোট সমির উদ্দিন ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত ওই বাড়ীর প্রবাসী তাজুল ইসলামের ছেলে। সে স্থানীয় মেকরার চর দারুল আরকাম নুরানী-দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ বদলকোট গ্রামের দুবাই প্রবাসী তাজুল ইসলামের ছেলে ইয়াছিন আরাফাত শুক্রবার সকালে ঘর থেকে বের হওয়ার ১৫ মিনিট পর বাড়ীর নুর অলমের ঘরের সামনে গলায় রশি লাগানো অবস্থায় দেখতে পায় বাড়ীর লোকজন। তারা শিশুটিকে দ্রুত উদ্ধার করে।
নিহতের মা মানছুরা বেগম জানান, তিনি সকাল সাড়ে ১০টার দিকে রান্না করছিলেন। তার কাছ থেকে যাওয়ার ১০-১৫ মিনিট পর তিনি জানতে পারেন আরাফাত পাশের ঘরের নুর আলমের ঘরের সামনে রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। তার ছেলে আত্মহত্যা করতে পারে না।
স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, স্থানীয়দের সাথেকথা বলে তিনি জেনেছেন এই মৃত্যু রহস্যজকন। যেখানে শিশুটির গলায় রশি পেঁচানো ছিল সেটাতে সে মারা যাওয়ার কথা না। তবে এ ব্যাপারে কেউ মুখ খুলছেনা। পুলিশ লাশ উদ্ধার করেছে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে জানা যাবে একটি হত্যা না আত্মহত্যা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১