কোম্পানীগঞ্জে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে নূর নাহার পান্না (৩০) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহতরে পিঠ থেকে গাঁথা অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়েছে।
শনিবার রাত সাড়ে ৮টার দিকে চরপাবর্তী ২নং ওয়ার্ড খালেক ছিমারের বাড়ীর সামনের পুকুর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নূর নাহার পান্না ওই বাড়ীর আমির হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাগরিবের নামাজের পর সন্ধ্যা ৭টার দিকে খালেক ছিমারের বাড়ীর পুকুরে রক্তাক্ত অবস্থায় পান্নাকে পড়ে থাকতে দেখেন বাড়ীর এক ব্যাক্তি। পরে তার আত্মচিৎকারে বাড়ীর লোকজন ছুঁটে গিয়ে পিঠে একটি ছুরি গাঁথা অবস্থায় পুকুর থেকে পান্নার লাশ উদ্ধার করে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, গত দুই মাস আগে পান্না একই এলাকার বাবুল (৩১) এর সাথে বাড়ী থেকে পালিয়ে যায়। তারা নারায়ণগঞ্জ গিয়ে ৫দিন থাকার পর স্থানীয় প্রশাসনের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে পুনঃরায় বাড়ীতে নিয়ে আসে। এরপর থেকে সে স্বামী ও তিন সন্তানকে নিয়ে বাড়ীতে ছিল।
নিহতের বাবা জাফর উল্যাহ বলেন, সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে পুকুরের দিকে যায় পান্না। এরকিছুক্ষণ পর বাড়ীর এক ব্যক্তির চিৎকার শুনে লোকজন গিয়ে পুকুরের মধ্যে পান্নার লাশ দেখতে পায়। কে বা কারা পান্নাকে হত্যা করেছে তিনি তা বলতে পারছেন না।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০