বেগমগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ৬ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নে জ্বর, গলা ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। ঘটনায় তার বাসা’সহ পাশ্ববর্তী দু’টি বাসা লকডাউন ঘোষনা করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে বাসাগুলোর সদস্যদের।
বুধবার রাত সাড়ে ৮টার দিকে ভবনগুলো লকডাউন ঘোষনা করেন, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম। তিনি বলেন, মৃত ব্যক্তির নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত তার পরিবার ও বাসা দু’টির লোকজন হোম কোয়ারেন্টাইনে থাকবে।
নিহতের স্বজন জয়নাল আবেদিন ঝন্টু বলেন, তারেক মীরওয়ারিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড বেচুর দোকান এলাকার এড. ফারুকের বাসায় পরিবার নিয়ে গত তিন বছর থেকে ভাড়া আছেন। তার গ্রামের বাড়ী জেলার সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পতিশ গ্রামে। তার বাবা মৃত রফিক উল্যাহ। তারেক পেশায় একজন ভ্রাম্যমাণ ব্যবসায়ী ছিলেন। সে ভ্যান দিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিক্রি করতেন। গত কিছুদিন ধরে সে প্রচন্ড জ্বর, গলা-শরীর ব্যাথা ও শ্বাস কষ্টে ভুগছিল।
স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) গোলাম ফারুক স্বপন বলেন, তারেকের অসুস্থতার খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় আমরা তাকে দেখতে গিয়েছিলাম। পরে তার শরীরে উপসর্গগুলো দেখে করোনা সন্দেহে বিষয়টি উপজেলা স্বাস্থ্য বিভাগকে অবগত করি। বুধবার সকালে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসে তারেক। সন্ধ্যা ৬টার দিকে নিজ বাসায় তার মৃত্যু হয়।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, তারেকের নমুনা সংগ্রহ করে বুধবার দুপুরে বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। তার শরীরে করোনা উপসর্গ রয়েছে। তবে তার করোনা আছে কিনা তার রিপোর্ট আসলে জানা যাবে। বৃহস্পতিবার সকালে তার পরিবারের সদস্যরা সহ তার সংস্পর্শে আসা বাকীদের নমুনা সংগ্রহ করা হবে।
উল্লেখ, গত ৫ মে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মারা গেছেন চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ইমাম হোসেন (৬০), একইদিন দুপুর ১২টার দিকে মারা গেছেন সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে চিলাদি গ্রামের সোহেল (২৫), ৪মে সোমবার দুপুরে মারা গেছেন সুবর্ণচর উপজেলার উত্তর কচ্ছপিয়া গ্রামে রেশমা আক্তার (৪০) নামের এক গৃহবধূ। ৩মে রবিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ (৩২) নামের চৌমুহনীর এক বাসিন্দা। ৩মে রবিবার সকালে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে নানার বাড়িতে মারা গেছেন মাদ্রাসা ছাত্রী সামিয়া আক্তার (১৩)। তার বাড়ী জেলার বেগমগঞ্জ উপজেলার লাউতলি গ্রামে। গত ৩০এপ্রিল বুধবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নোয়াখালীর সদর উপজেলার করমুল্যা এলাকার বাসিন্দা রোকসানা আক্তার (১৭)।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০