রায়পুরে নারী কাউন্সিলরের দাপটে নিরাপত্তহীনতায় প্রবাসীর পরিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

বিএম সাগর, লক্ষীপুর:

 

লক্ষীপুরের রায়পুরে প্রবাসী ইকবাল হোসেনের ভোগ দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টা ও পরিবাবের সদস্যদের ও হামলার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর লিলি বেগমের বিরুদ্ধে। এতে বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলিকে মারধর ও কুপিয়ে আহত করে ওই কাউন্সিলর ও তার ছেলে লিটনসহ সহযোগীরা। অভিযুক্ত শামসুন্নাহার লিলি রায়পুর পৌরসভার সংরক্ষিত ৯ নং ওয়ার্ড কাউন্সিলর। শনিবার দুপুরে লক্ষীপুরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী বাহরাইন প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলি ও তার পরিবারের সদস্যরা ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পলি বলেন, স্বামী ইকবাল হোসেন প্রবাসে থাকায় তার একাকিত্বের সুযোগে প্রতিবেশী লিটন (৩০) ও পৌর কাউন্সিলর লিলি বেগম (৫৫) দীর্ঘদিন যাবত তাদের দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টা করে আসছে। গত ২৯ সেপ্টেম্বর সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লিটন ও লিলি তার ঘরে প্রবেশ করে কোনো কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মারে। এসময় তার শ্লীলতাহানীর চেষ্ঠাসহ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এতে পলি আক্তারের হাতে গুরুতর জখম হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রায়পুর থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

পলি অভিযোগ করে বলেন, বাড়ীর রাস্তা নিয়ে বিরোধের জের ধরে কাউন্সিলর লিলি ও তার ছেলে লিটন ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। টাকা না দেয়ার আমার উপর এ সন্ত্রাসী হামলা চালানোসহ আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে তারা। এতে তিন শিশু সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতার ভ‚গছি। এছাড়া নারী কাউন্সিলরের ছেলে ও তার অনুগতরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ছবি দিয়ে বিভিন্নভাবে আমার সন্মানহানি করে যাচ্ছে। এতে আমি সামাজিক নিরাপত্তাহীনতায় ভ‚গছি। তাই প্রধানমন্ত্রীর কাছে আইনগত সাহায্য প্রার্থনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শ্বা শড়ি রোকেয়া বেগম, চাচা শ্বশুর সফি উল্যাহ, বোন জান্নাতুল ফেরদাউস ও পলির তিন শিশু ছেলে সন্তান। এছাড়া জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১