ফেনী ফতেহপুরে বাস-ট্রেন সংঘর্ষে তিনজন নিহত, তদন্ত কমিটি গঠন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সাহেদ সাব্বির, ফেনী প্রতিনিধি :

 

ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী মেইল ট্রেনের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী এনআর পরিবহনের বাসের সংঘর্ষের তিনজন নিহত ও ১১ জন আহত হয়েছে।

 

আজ রবিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের ফতেহপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। তবে তারা তিনজনই বাস যাত্রী ছিলেন। আহত ১১ জনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আশংকাজনক অবস্থায় কয়েকজনকে ঢাকা ও চট্টগ্রামের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর রেলক্রসিং এলাকায় বিকট শব্দে স্থানীয়দের ঘুম ভাঙ্গে। স্থানীয়রা ছুটে যায় উদ্ধার কাজে। পরে ফেনী মডেল থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে।

 

রেলওয়ে ষ্টেশন জিআরপি পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহি বাসটি চাপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রাম যাচ্ছিল। অপরদিকে ‘ঢাকা মেইল’ ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এসময় ফতেহপুর রেল গেট খোলা ছিল। বাস ও ট্রেন একই সময় পারাপারে এ দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় বাসটি ছিটকে সড়কের বাইরে পড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়। আহত ১১ জনকে ফেনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তারা হলেন রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫), আশিক (১৭), চাপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)।

 

ফেনী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

এদিকে ফতেপুরে এ দুর্ঘটনার পরপরই ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

 

কমিটিতে রেলওয়ে পূর্বাঞ্চলের ডিএন-১ আব্দুল হানিফ মুকুল, ডিএসটিই জাহেদ আরেফিন পাটোয়ারী তন্ময়, ডিটিও স্নেহাশীষ দাশ গুপ্ত, পাহাড়তলীর ডিএমও তন্ময় দত্ত ও ডিএনএ (লোকো) ওয়াহিদুর রহমানকে সদস্য করা হয়েছে। তদন্ত কমিটি ঘটনাস্থলে গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১