শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বেগমগঞ্জে পুলিশের সারাশি অভিযানে গ্রেপ্তার-৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ একলাশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে সারাশি অভিযান চালিয়ে ৭জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সম্রাট ও সুমনসহ বিভিন্ন বাহিনীর সদস্য তাদের কয়েকজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। রবিবার দিবাগত রাত থেকে সোমবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সন্ত্রাসী সম্রাট বাহিনীর অন্যতম সদস্য মধ্য একলাশপুর গ্রামের আহম্মদ মাস্টারের ছেলে নাসরোল্লাহ নেহাল (৩৩), সুমন বাহিনীর সদস্য একলাশপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে মোরশেদ আলম বাবু (১৮), একই এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. জহির (১৭), কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্য একলাশপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ইমাম উদ্দিন সাব্বির (১৯), শহিদ উল্যার ছেলে তানজিদ মেহেরাজ (১৮), মোশারফ হোসেন স্বপনের ছেলে দাইমুল ইসলাম পাভেল (১৯) ও কিশোর গ্যাং তুফান গ্রুপের সদস্য শাহ আলম মাস্টারের ছেলে জাবেদ (১৮)।

 

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সম্রাট বাহিনীর সদস্য নাসরোল্লাহ নেহালের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় থানায় তিনটি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের পর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী ও কিশোর গ্যাং’সহ সকল অপরাধীদের বিরুদ্ধে জেলার প্রতিটি থানায় অভিযান চলছে। অপরাধী যেই হোক না কেন তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০