আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু ছেলে’সহ ৭ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে ঘরে আগুন দিয়ে সৎ মা’কে পুড়িয়ে হত্যার অভিযোগ এনে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় নিহত গৃহবধূর সৎ ছেলে কামাল উদ্দিনকে প্রধান আসামী করা হয়েছে। ঘটনারদিন জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত শামীম হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে নিহত আসমা বেগমের বাবা আবুল কাশেম বাদী হয়ে সুধারাম মডেল থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় কামাল উদ্দিন ও শামীম’সহ ৩জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করা হয়েছে। গ্রেপ্তারকৃত শামীম হোসেন ছালেপুর গ্রামের নুরুল আমিনের ছেলে।

মামলার তন্তকারী কর্মকর্তা সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) এমদাদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মামলার ২নং আসামী শামীমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামী কামাল উদ্দিন ও ৩নং আসামী তারেক হোসেন চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় রয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, কালাদরাপ ইউনিয়নের রামহরিতালুক গ্রামের প্রবাসী ইসমাইল হোসেন বাবুলের ১ম সংসারের বড় ছেলে কামাল উদ্দিনের সাথে তার সৎ মা আসমা বেগমের জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। ওই ঘটনার জেরে সোমবার সকালে ১০টার দিকে বাড়ীতে গিয়ে শ্যালক শামীম হোসেনের সহযোগিতায় ২ বোতল অকটেন ঘরের মধ্যে ডেলে দিয়ে শামীমের বন্ধু তারেক দিয়াশলাই আগিয়ে দিলে কামাল তা দিয়ে ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুনে ঘরে থাকা আসমা বেগম এবং ঘর থেকে বের হওয়ার সময় কামালও দগ্ধ হয়। এসময় আসমা ও কামালকে উদ্ধার করতে তাদের স্বজনরা এগিয়ে আসে। উদ্ধারকারীদের মধ্যে তারেক, মান্নান, সুমন দগ্ধ হন হন। দগ্ধদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আছমা বেগমের অবস্থার অবনতি হলে পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নেওয়ার পথে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আসমা বেগমের মৃত্যু হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০