অস্ত্রেরমুখে প্রবাসীর স্ত্রী ধর্ষণ, চাটখিলের সেই যুবলীগ নেতা রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফকে (৩২) দুই মামলায় ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার বিকালে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ক্ষমতাপ্রাপ্ত) মোহাম্মদ সাঈদীন নাঁহী এ আদেশ প্রদান করেন।

চাটখিল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরে আসামী মজিবুর রহমান শরীফকে ধর্ষণ ও অস্ত্র মামলায় ৫দিন করে ১০দিনের রিমান্ডের আবেদন করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ৭নং আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহী শুনানি শেষে তাকে ধর্ষণ মামলায় ৩ ও অস্ত্র মামলা ১দিনসহ মোট ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে ছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে শরীফ। ধর্ষণ শেষে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মোবাইল নাম্বার নিয়ে বিষয়টি কাউকে জানালে বংশের সবাইকে হত্যার হুমকি দিয়ে যায় শরীফ।

দুপুরের দিকে এ ঘটনায় গৃহবধূ চাটখিল থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষনাত অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে। রাতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ী, অফিস’সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। এদিকে ঘটনায় উপজেলা যুবলীগ থেকে শরীফকে বহিষ্কার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১