শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

নোয়াখালীর ছয় উপজেলায় মোবাইল কোর্টে ২৩টি মামলায় ৫৩,৫৫০/-টাকা জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

নোয়াখালীর চার উপজেলায় মোবাইল কোর্টে ১৫টি মামলায় ২৭,১০০/-টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি::

অতিরিক্ত মূল্য বৃদ্ধির বিরুদ্ধে বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে অদ্য ০৭ মে ২০২০ তারিখে নোয়াখালী জেলা সদর, বেগমগঞ্জ, সেনবাগ, কবিরহাট, কোম্পানিগঞ্জ ও হাতিয়া উপজেলায় দন্ডবিধি ১৮৬০, সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইন ২০১৮ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ১৫ টি মামলায় সর্বমোট ২৭,১০০/-টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট পরিচালনাকারী বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

সদর উপজেলার মাইজদী বাজার এলাকায় মাসুদ ট্রেডার্স, বাবুল ট্রেডার্স, এবায়েদ উল্যাহ, বাবুল মুরগির দোকান, জাফর মুরগি বিতান, সুলতান ট্রেডিং কে ৬টি মামলায় ১৩,০০/- টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান ও মো: রুহুল আমিন।

কবিরহাট উপজেলার ভূঁইয়ার বাজারের অনুপম চন্দ্র লাল রিকন কে ২টি মামলায় ৩,০০০/- টাকা জরিমানা করেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মীর কামরুজ্জামান কবির।

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে ৬টি মামলায় ৯,৬০০টাকা জরিমানা করেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে ও সহকারী কমিশনার (ভূমি) সরওয়ার কামাল।

সুবর্ণচর উপেজলার চর মহিউদ্দিন বাজারে মূল্য তালিকা প্রদর্শণ না করার দায়ে ১টি মামলায় শাহজাহান স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ১৫০০টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান।

বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট নোয়াখালী জনাব তারিকুল আলম বলেন, উপজেলা ভিত্তিক জনস্বার্থ সংশ্লিষ্ট অগ্রাধিকার বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনার জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা প্রদান করতে হবে।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নোয়াখালী জনাব তন্ময় দাস জানান যে, অত্র জেলার জেলা ও উপজেলা পর্যায়ের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণকে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে অধিক সময় নিয়ে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশেনা দেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১