চাটখিলের সেই যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
মজিবুর রহমান শরীফ

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফ (৩২) ৪দিনের রিমান্ডে রয়েছে। এরই মধ্যে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আরও এক গৃহবধূ (২৭) থানায় একটি অভিযোগ দিয়েছেন।
শুক্রবার রাতে ওই গৃহবধূর লিখিত অভিযোগটি পেয়েছেন বলে নিশ্চিত করেছেন চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম।
অভিযোগ সূত্রে জানা গেছে, নোয়াখলা ১নং ওয়ার্ডের ওই নারীর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে তার ভাই, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে শশুর বাড়ীতে থাকতো। গত ২০১৮সালের ১৫ডিসেম্বর তার ছেলে মেয়ে নানার বাড়ীতে ভেড়াতে গিয়েছিল। ওইদিন রাতে খাওয়ার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়ে গৃহবধূ। রাত প্রায় ২টার দিকে তার প্রতিবেশী মজিবুর রহমান শরীফ গৃহবধূর ঘরের জানালার কাচ ভেঙে তার দিকে অস্ত্র ধরে দরজা খুলতে বলে। কিন্তু ওই গৃহবধূ দরজা খুলবেনা বলার সাথে সাথে শরীফ ঘরে ভিতর দুই রাউন্ড গুলি ছুঁড়ে। নিরুপায় হয়ে ভয়ে সে দরজা খুলে দিলে শরীফ ঘরে ডুকে গৃহবধূর ভাইকে ওড়না দিয়ে হাত পা খাটের সাথে ও গামছা দিয়ে মুখ বেধে পেলে। পরে শরীফ গৃহবধূকে ঘরের পূর্ব পাশের একটি কক্ষে নিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে এবং যাওয়ার সময় কাউকে কিছু বললে হত্যার হুমকিও দিয়ে যায়। ঘটনাটি ওই নারী তার স্বামীকে বললেও শরীফ প্রভাবশালী, অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে কাউকে জানান নি। কিন্তু সম্পতি শরীফ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার খবর শুনে ওই নারী থানায় এসে তাকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম জানান, এক গৃহবধূ শরীফের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, গত বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে ছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে শরীফ। ওইদিন পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার শরীফকে ৪দিনের রিমান্ড দিয়েছে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১