নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রকে ব্লেড দিয়ে খুঁচিয়ে নির্যাতন

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে মোহাম্মদ নাঈম হোসেন (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রকে ব্লেড দিয়ে খুঁচিয়ে নির্যাতন করেছে দূর্বৃত্তরা। কিশোরের পরিবারের অভিযোগ সুপারি চুরিতে বাঁধা দেওয়ায় অজ্ঞাত তিন কিশোর নাঈমকে পিছন থেকে চোখ-মুখ চেপে ধরে ব্লেড দিয়ে জখম করে। 
রবিবার সকালে পশ্চিম নরোত্তমপুর গ্রামের আবুল হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত নাঈম হোসেন ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। সে স্থানীয় সালেহপুর দারুল উলুম মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।
আহত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, সকালে মাদ্রাসায় যাওয়ার পথে এক কিশোরকে তাদের বাগানে সুপারি চুরি করতে দেখে বাধা দেয় নাঈম। এর একটুপর বাগানে থাকা অবস্থায় অজ্ঞাত তিন কিশোর পিছন থেকে  নাঈমের চোখ ও মুখ চেপে ধরে পাশের অন্য একটি বাগানে নিয়ে যায়। এসময় তারা নাঈমকে এলোপাতাড়ি মারতে থাকে এবং শরীরের বিভিন্ন অংশে ব্লেড দিয়ে খুঁচিয়ে রক্তাক্ত করে জখম করলে সে অজ্ঞান হয়ে যায়। জ্ঞান ফিরে আসার পর তার চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে গিয়ে নাঈমকে উদ্ধার করে মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, এ বিষয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১