শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

হাতিয়ায় ইসলাম নিয়ে কটুক্তি, দুই সহোদর আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এবং ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে ফুলক চন্দ্র দাস (২৩) ও বিপ্লব চন্দ্র দাস (২৭) নামের দুই ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

সোমবার সকালে ঘটনায় মিল্লাত উদ্দিন প্রকাশ মিল্লাত মাহমুদ বাদী হয়ে আটককৃত দুইজনের নামে একটি মামলা দায়ের করেছেন। আটককৃত ফুলক চন্দ্র দাস ও বিপ্লব চন্দ্র দাস মধ্য সোনাদিয়া গ্রামের দীপংকর চন্দ্র দাসের ছেলে।

পুলিশ জানায়, ফুলক ও বিপ্লব রবিবার রাতে স্থানীয় সেন্টার বাজারের একটি দোকানের সামনে দাড়িঁয়ে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এবং ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি ও উস্কানিমূলক কথা বলতে থাকে। এসময় বাজারে উপস্থিত মুসল্লিরা তাদের এধরনের কথা বলতে নিষেধ করলেও তারা মুসল্লিদের সাথে খারাপ আচারণ করে। পরে লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়।

হাতিয়া থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত দুই ভাই ইসলাম নিয়ে কটুক্তি করেছে। যা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এবং বাংলাদেশ সরকারের আইন মোতাবেক দণ্ডনীয় অপরাধ। এ ঘটনায় সেন্টার বাজার পরিচালনা কমিটির সভাপতি মিল্লাত উদ্দিন প্রকাশ মিল্লাত মাহমুদ বাদী হয়ে ফুলক ও বিপ্লবের নামে থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তারকৃতদের দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০