শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

১৫ লক্ষ টাকা আত্মসাৎ, যুবলীগ নেতা প্রতারক শাহাদাত গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

ফেনী প্রতিনিধি:

 

অর্থ আত্মসাৎ মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত উল্লাহ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দীর্ঘদিন যাবত যৌথ ব্যাবসা সহ বিভিন্ন প্রলোভনে টাকা আত্মসাত করে অনেক মানুষ কে ক্ষতিগ্রস্থ করে আসছিলো সে।

রবিবার (১৫ নভেম্বর) দুপুরে ফেনী সহদেবপুরের এক ভাড়া বাসা থেকে গ্রেফতার করে পিবিআই। শাহাদাত উল্লাহ সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের শহীদ উল্লাহ প্রকাশ শ্রীলংকা হুজুরের ছেলে।

পিবিআইএ’র পরিদর্শক মো. শাহ আলম জানান, নোয়াখালি জেলার সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামের মোঃ মাসুদ নামে এক মৎস্য চাষীর অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা পাওয়ায় শাহাদাত কে গ্রফতার করা হয়েছে।

জানা যায়, শাহাদাত সোনাগাজী মহুরি প্রেজেক্টের মৎস্য চাষী মোঃ মাসুদের সাথে মাছ চাষের সূত্রে পরস্পর বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হয়। শাহাদাত অর্থিক ক্ষতিগ্রস্ত হলে মোঃ মাসুদের কাছে থেকে ফেরৎ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে দফায় দফায় মাছের খাবার, মাছের পোনা, পুকুরে ব্যবহারের চুন,ঔষধ, পানি সেচের মোটর-পাইপ এবং নগদ নেয়। পরবর্তীতে শাহাদাত সব অস্বীকার করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৩ আগষ্ট থেকে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রভাবশালী জালিয়াতি ও অপরাধী চক্রের অন্যতম হোতা শাহাদাত উল্লাহ(১৫,০৭,৩৯৬ টাকা) পৌনের লক্ষ সাত হাজার তিনশত ছিয়ানব্বই টাকা আত্মসাৎ করেন।

শাহাদাতের বিরুদ্ধে আরও অভিযোগ আছে- সোনাগাজী উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল চাকলাদারের ৬লক্ষ ৫৭হাজার টাকা আত্মসাত করায় গত দু’মাস পূর্বে সোনাগাজী মডেল থানায় প্রতারক শাহাদাতের নামে ১৭/২০২০ মামলা (ধারা ৪২০-৪০৬ পেনাল কোড) এফআইআর হয়েছিলো, যা চলমান রয়েছে। বর্তমানে সে মামলায় শাহাদাত জামিনে আছে।

ক্ষতিগ্রস্থ মোঃ মাসুদ বলেন, প্রতারক শাহাদাত আমার সাথে প্রতারনা করেছে,আমার বিশ্বাস ভঙ্গ করে আমার ব্যাবসা ক্ষতিগ্রস্থ করে সে টাকা আত্মসাত করে। আমি আইনের আশ্রয় নিয়েছি, আমি ক্ষতিপূরন সহ প্রতারক শাহাদাতের দৃষ্টান্তমূলক বিচার চাই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০