নোয়াখালীতে ৪৭পুলিশকে পুরষ্কৃত করলেন এসপি আলমগীর হোসেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

অক্টোবর মাসে অপরাধ দমন’সহ সার্বিক মূল্যায়নের ভিত্তিতে নোয়াখালীর বিভিন্ন থানায় কর্মরত ৪৭জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। পুরষ্কারপ্রাপ্ত পুলিশ সদস্যদের মাঝে বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অপ অ্যপ্রিসিয়েশন ও নদগ অর্থ প্রদান করা হয়। এছাড়াও সদ্য অবসরে যাওয়া ৮জন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে বিদায় দেওয়া হয়।

 

রবিবার সকালে জেলা পুলিশ লাইন্সের শহীদ ময়নুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্যদের পুরষ্কৃত করা হয়। সেরা ওয়ারেন্ট তামিল অফিসার চাটখিল থানার এএসআই মো. সুমন মিয়া, চাটখিল থানার এসআই মো. জাকির হোসেন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার চাটখিল থানার এসআই (নিঃ) হাফেজ আহাম্মদ, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার জেলা গোয়েন্দা শাখার এসআই মো. জাকির হোসেন, ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠ চরজব্বার থানা, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করায় পুরস্কৃত করা হয় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. খালেদ ইবনে মালেক’কে।

 

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সামীম কবীর, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ ইমরান, হাতিয়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.এন.এম সাইফুল আলম খান’সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

পুলিশ সুপার বলেন, প্রত্যেক পুলিশ সদস্যকে মাদক এবং দুর্নীতি হতে বিরত থেকে সৎ জীবন যাপন করতে হবে। পুলিশের সুনাম বৃদ্ধি হয় এমন সেবা মূলক কাজে নিজেদের আত্মনিয়োগ করতে হবে। পাশাপাশি পুলিশের ভাল কাজের প্রচার প্রসারেও মনযোগী হতে হবে। নিজেদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার পরামর্শ সহ পুলিশ সদস্যদের সামগ্রিক কল্যাণের বিষয়ে তাহার কোন কার্পণ্য নেই বলে ব্যক্ত করেন। এছাড়াও জেলার আইন-শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রণ এবং দমনে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০