শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

করোনা রোধে শুধু ক্ষমতাপ্রদর্শণ,দায়বদ্ধতা নেই ট্রাম্পের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৮ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক:

করোনা রোধে শুধু ক্ষমতাপ্রদর্শণ কিন্তু কোন দায়বদ্ধতা নেই মার্কিনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। আর এভাবেই করোনা পারিস্থিতি সামাল দিচ্ছেন তিনি। এনবিবিস, ইয়াহু থেকে এই তথ্য পাওয়া গেছে।

মার্কিন প্রেসিডেন্টের জামাতা ও তার জেষ্ঠ্য উপদেষ্টা জেরার্ড কুশনার গত সপ্তাহে বলেন, যুক্তরাষ্ট্রের কেন্দ্র সরকার করোনাভাইরাস মোকাবেলায় দারুণ সাফল্য দেখিয়েছে। তার মতো করোনা মিশন সফলভাবেই শেষ করে ফেলেছে দেশটি!

একদিক দিয়ে সঠিকই বলা যায় কুশনারকে। হোয়াইট হাউজ করোনাভাইরাস টাস্কফোর্স তাদের প্রাথমিক উদ্দেশ্য সফলভাবে শেষ করেছে। কিন্তু এখানে একটি জিনিষের অভাব খুব স্পষ্ট। দায়বদ্ধতা।

এই বিপজ্জনক সময়েও ডোনাল্ড ট্রাম্প সবার আগে এগিয়ে রেখেছেন পুণরায় নির্বাচিত হবার বিষয়টি। এই রোগটিতে ৭০ হাজার মানুষ তার দেশেই মারা গেলেও আর গুরুত্ব দিতে রাজি নন তিনি।

মানুষ যেখানে মারা যাচ্ছেন, সেখানে ডোনাল্ড ট্রাম্প দেশের ৫০ জন গভর্নরকে নিয়ন্ত্রি রাখতেই বেশি গুরুত্ব দিচ্ছেন। তার প্রধান লক্ষ্যই এখন এটি। এবং তিনি এতে কোনও রাখঢাক করছেন না।

তবে তার সরকারের সঙ্গে যুক্ত জনস্বাস্থ্য বিশ্লেষকরা বলছেন, এখনই টাস্কফোর্সের কাজ অর্ধেকও শেষ হয়নি। কিন্তু নিজের ক্ষমতার অতিরিক্ত প্রয়োগ করে ট্রাম্প সে কার্যক্রম বন্ধ করে দিচ্ছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯