সেনবাগে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা উল্টে মো. সাহেব উল্যা (৫৭) নামের সাবেক এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশুসহ আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের জিরুয়া ফকিরহাট বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. সাহেব উল্যা পাশ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি সোনালী ব্যাংক সেনবাগ কানকিরহাট শাখার সাবেক প্রিন্সিপাল অফিসার ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সিএনজি যোগে লতিফপুর নিজ বাড়ী থেকে সেনবাগের কানকিরহাট বাজারের উদ্দেশ্যে বের হন সাহেব উল্যা। পথে সিএনজিটি সোনাইমুড়ী-সেনবাগ সড়কের জিরুয়া ফকিরহাট বাজার এলাকায় পৌঁছলে মো. আশরাফ (৮) নামে একটি শিশু সড়কের ওপর দিয়ে দৌঁড় দিলে তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে যায়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ভিতরে থাকা সাহেব উল্যাসহ তিনজন ও ওই শিশুটি আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় সাহেব উল্যা ও শিশুটিকে উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও অবস্থার অবনতি হলে সাহেব উল্যাকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। আহত আশরাফ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পথচারি শিশুকে বাঁচাতে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০