শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

বেগমগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে বালুবাহী ট্রাক চাপায় ইয়াছিন আরাফাত সোহাগ (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। ঘটনায় ট্রাকটি পাশ্ববর্তী খাদে পড়ে চালকসহ আরও দুই জন আহত হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের কালিকাপুর ইমদাদিয়া মাদ্রাসা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত সোহাগ উপজেলার জিরতলী ইউনিয়নের উত্তর জিরতলী গ্রামের কাবিল মিয়ার বাড়ীর সেলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি বালুবাহী ট্রাক নোয়াখালী-লক্ষ্মীপুর সড়ক দিয়ে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পথে বেলা ১১টার দিকে ট্রাকটি কালিকাপুর ইমদাদিয়া মাদ্রাসা এলাকায় পৌঁছলে রাস্তা পার হওয়ার সময় পথচারী সোহাগকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সোহাগ নিহত হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে গিয়ে চালকসহ দুইজন আংশিক আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে গাড়ীটি উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০