শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কবিরহাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ হাবিব হোসেন নামের দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লেমুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিব হোসেন জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের বাদশা মিয়ার ছেলে। দুই ভাইয়ের মধ্যে হাবিব ছিল ছোট।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার বিকালে নেয়াজপুর নিজ বাড়ী থেকে মা ফেন্সি আক্তারের সাথে নানার বাড়ী করমবক্স বাজার সংলগ্ন লেমুয়া গ্রামে ভেড়াতে আসে হাবিব। বৃহস্পতিবার সকালে তার মা’সহ নানার পরিবারের লোকজন কাজে ব্যস্ত থাকার কোন এক ফাঁকে ঘরের পাশের পুকুরে পড়ে ডুবে যায় হাবিব। দীর্ঘক্ষণ তাকে ঘরে দেখতে না পেয়ে খোজাখুঁজি করে পরিবারের লোকজন। এর একপর্যায়ে ঘরের পাশের পুকুরে মধ্যে ভাসমান অবস্থায় হাবিবের লাশ দেখতে পেয়ে উদ্ধার করে তারা।

নরোত্তমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মামুন পানিতে ডুবে শিশু হাবিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০