Sharing is caring!

নিজাম উদ্দিন:

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষের অর্থনৈতিক আয় হ্রাসের দিক বিবেচনা করে বিজয়ের মাসে সকল পরীক্ষায় ২০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছেন নূর প্রাইভেট হাসপাতাল।

বুধবার ১৬ই ডিসেম্বর ৪৯তম বিজয় দিবসের দিন সন্ধ্যা ৭ ঘটিকায় সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে অবস্থিত নূর প্রাইভেট হাসপাতালে আয়োজিত এক সেমিনারে এই ঘোষণা দেওয়া হয়। এই সময় উপস্থিতি ছিলেন, নূর প্রাইভেট হাসপাতালের চেয়ারম্যান- নূর নবী মিলন, এমডি- নূর মোহাম্মদ, ডিরেক্টর- নিজাম উদ্দিনসহ হাসপাতালের কর্মকর্তা বৃন্দ।

এই সময় হাসপাতালের চেয়ারম্যান নূর নবী মিলন বলেন, করোনা মহামারীর কারণে বর্তমানে সাধারণ মানুষের অর্থনৈতিক অবস্থা বিপর্যস্ত। বিজয়ের মাসে আমাদের নূর প্রাইভেট হাসপাতাল এই দিকটাকে সর্বোচ্চ বিবেচনা করে গ্রাহকদের সকল পরীক্ষায় ২০শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষনা করা হয়েছে। এছাড়া ভবিষ্যতেও নূর প্রাইভেট হাসপাতাল মানুষের কল্যাণে পাশে থাকবে।

এমডি নূর মোহাম্মদ জানান, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্তদের জীবন বিপর্যস্ত। কোভিড-১৯ এর দিক বিবেচনায় বিজয়ের ৪৯তম বর্ষে আমরা মানুষের জন্য উপহার হিসেবে বিজয়ের মাসে সকল পরীক্ষায় ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছি।

এসময় তিনি আরও বলেন, করোনা ভাইরাসের লকডাউনে যখন অনন্য হাসপাতাল গুলোর গেটে তালা ঝুলেছিল তখনও নূর প্রাইভেট হাসপাতাল মানুষের সেবা করে গিয়েছে। আমরা চাই সেনবাগের মানুষকে চিকিৎসা সেবার মাধ্যমে সহযোগিতা করে যেতে।

Sharing is caring!